আপনার বন্ধুর ফেসবুক এর পুরো অ্যালবাম ডাউনলোড করুন তাও জিপ ফাইল আকারে কোন অ্যাড-ওন্স সফটওয়্যার ছাড়াই!!!

undefinedসবাইকে সালাম জানিয়ে আমার লেখা শুরু করছি।
ফেসবুক এ আমাদের বন্ধুর সংখ্যা যেমনি অগনিত তেমনি অগনিত আমাদের বন্ধুর ছবির সংখ্যা এবং অ্যালবাম সংখ্যা।প্রায়ই আমাদের বন্ধুরা তাঁদের বিভিন্ন ইভেন্ট এর ছবি আমাদের সাথে শেয়ার করে থাকে এবং ওইসব ছবির মাঝে থেকে যেইসব ছবি আমাদের ভাল লাগে তা আমরা আমাদের পিসি তে সেভ করে রাখি আর যদি পুরো অ্যালবাম ভাল লাগে তবে আমরা এক্সট্রা কোন অ্যাড-অন্স অথবা সফটওয়্যার এর মাধ্যমে অ্যালবাম গুলো সেভ করে রাখি।কিন্তু আমি আজ আপনাদের এমন একটি ওয়েবসাইট এর সাথে পরিছয় করিয়ে দেব যা দিয়ে আপনি আপনার বন্ধুর অথবা প্রিয় কোন পেজ এর ছবি ডাউনলোড করতে পারবেন তাও আবার একটি ফোল্ডার এর ভিতর জিপ ফাইল আকারে!তবে চলুন কথা না বারিয়ে কাজে চলে যাই।
১.প্রথমে এই লিঙ্ক টি থেকে ওয়েবসাইট টি ওপেন করুন।ওয়েবসাইট লিঙ্ক
এরপর একদম উপরে দেকবেন নিচের ছবিটির মত Log With Facebook অপশন টি আছে।
এইবার অপশন টি তে ক্লিক করুন এইবার যেই বক্স টি আসবে তাতে আপনার আইডি এবং পাসওয়ার্ড দিন তারপর নতুন যেই উইন্ডো আসবে তাতে Allow বাটন এ ক্লিক করুন ব্যাস কানেক্ট হয়ে গেল! তারপর নিচের ছবি এর মত আপনি আপনার বন্ধুর তালিকা এবং পেজ এর তালিকা দেকতে পারবেন।এইবার এইখান থেকে কোন বন্ধুটির অ্যালবাম ডাউনলোড করতে চান তা সিলেক্ট করুন যেমন নিচের ছবির মত আমি আমার একজন বন্ধু কে সিলেক্ট করলাম।
এইবার এইখান থেকে কোন একটি অ্যালবাম সিলেক্ট করুন।অ্যালবাম এর সবগুলো ছবি Select All দিয়ে সিলেক্ট করুন তারপর নিচের ছবি টির মত ডাউনলোড অপশন পাবেন ওইখানে Download এ ক্লিক করুন।
তারপর  ২টি অপশন পাবেন যে কোন একটি তে ক্লিক করুন ব্যাস হয়ে গেল।
আজ তাহলে এই পর্যন্তই।সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এবং পিসি হেল্পলাইন এর সাথেই থাকবেন।ধন্যবাদ(-_-)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন